ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘায় ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন বৃদ্ধার দুই পা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
বাঘায় ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন বৃদ্ধার দুই পা

রাজশাহী: রেলস্টেশনে ভ্রাম্যমাণ ভাতের হোটেল ছিল বুলু বেওয়ার (৬৫)। সেই স্টেশনেই আজ ট্রেনে দুই পা কাটা পড়েছে তার! ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘার আড়ানী স্টেশনে।

 শনিবার (২৭ জানুয়ারি) সকালে ট্রেনের নিচে দুই পা হারান এই বৃদ্ধা। বুলু বেওয়া আড়ানী নুরনগর গ্রামের মৃত রব্বেল আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, বুলু বেওয়া বাঘা উপজেলার আড়ানী রেলস্টেশনে দীর্ঘদিন ধরে ফুটপাতে ভ্রাম্যমাণ হোটেলে ভাত বিক্রি করেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রেললাইন পার হয়ে নিজের দোকানে আসছিলেন।  এ সময় ঈশ্বরদী থেকে ছেড়ে যাওয়া একটি কমিউটর ট্রেন চলে আসে। ওই ট্রেনটি রাজশাহী যাচ্ছিল। যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় চাকার নিচে পড়ে দুইটি পা কাটা পড়ে বুলু বেওয়ার। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন তার অবস্থা আশঙ্কাজনক। বুলু বেওয়ার ছোট ছেলে রুবেল আলী শুক্রবারই বিয়ে করেছেন। তার বাড়িতে ছেলের বৌভাতের আয়োজন ছিল আজ।

বাঘা উপজেলার আড়ানী রেলওয়ে স্টেশন মাস্টার মোশাররফ হোসেন বলেন, ইশ্বরদী-রাজশাহী কমিউটর ট্রেনটি যাওয়ার সময় স্টশনে প্লাটফর্মের অদূরেই ওই বৃদ্ধার দুই পা কাটা পড়ে। বারবার ট্রেন আসার কথা মাইকে ঘোষণা করা হচ্ছিল। এরপরও তিনি ঝুঁকি নিয়ে লাইন পারাপারের হতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।