ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রী অপহরণ মামলার ২ মাস পর এক আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
স্কুলছাত্রী অপহরণ মামলার ২ মাস পর এক আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বৃষ্টি বালা সরকার (১৫) নামে এক স্কুলছাত্রী অপহরণ মামলার দুই মাস পর সরোয়ার হোসেন সরকার নামে এজাহার নামীয় এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২৬ জানুয়ারি) উপজেলার বলরামপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

সরোয়ার হোসেন উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত জামাল উদ্দিন সরকারের ছেলে।  

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন ধরে অনুসন্ধান করে বৃষ্টি অপহরণ মামলার এজাহারনামীয় আসামি সরোয়ারকে গ্রেপ্তার করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি শিগগিরই ভিকটিমকে উদ্ধারসহ অন্যদের গ্রেপ্তার  করা সম্ভব হবে।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী গোপালপুর গ্রামের শ্রী রাজ্য সরকারের মেয়ে বৃষ্টি বালা সরকারকে প্রায়ই উত্ত্যক্ত করতেন একই গ্রামের সরোয়ার সরকারের ছেলে সবুজ সরকার (১৯)। বিষয়টি প্রথমে বৃষ্টি তার পরিবারকে জানালে তারা সবুজ সরকারের পরিবারকে বলে এবং উত্ত্যক্ত করতে নিষেধ করে।

এ অবস্থায় সবুজ ক্ষিপ্ত হয়ে সুযোগ বুঝে বৃষ্টিকে অপহরণের পরিকল্পনা করতে থাকেন। একপর্যায়ে ২১ নভেম্বর বিকেলে বৃষ্টিকে একা পেয়ে জোরপূর্বক অটোরিকশায় তুলে নিয়ে যায় সবুজ। এ ঘটনায় বৃষ্টির বাবা রাজ্য সরকার বাদী হয়ে সবুজ সরকার ও তার বাবাসহ চারজনকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।