ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলমাকান্দায় মাদকসহ যুবলীগের সহ-সভাপতি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
কলমাকান্দায় মাদকসহ যুবলীগের সহ-সভাপতি গ্রেপ্তার

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দায় পুলিশের অভিযানে উপজেলা যুবলীগের সহ-সভাপতি শরীফ মাহমুদ সুমনকে (৪৭) মাদকসহ গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ৩৫টি ইয়াবা, ৪৮টি ট্যাপেন্টাডল ট্যাবলেট ও নগদ ৪১৫০ টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লুৎফুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার মনতলা গ্রামে মাদক কারবারি সুমনের বাড়িতে মাদক কেনা-বেচার খবর পায় পুলিশ। পরে অভিযান চালিয়ে সুমন মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ। সুমন উপজেলার একজন চিহ্নিত মাদক কারবারি। সংশ্লিষ্ট থানায় তার বিরুদ্ধে চারটি মাদক মামলাও রয়েছে।

স্থানীয়রা জানায়, গ্রেপ্তার সুমন দীর্ঘদিন ধরে উপজেলায় মাদক কারবার করে আসছিল। তিনি কলমাকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের ঘনিষ্ঠ সহচর হিসেবে নিজেকে পরিচয় দিতেন।

এ বিষয়ে কলমাকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস বলেন, এরা নেশাখোর ছেলে। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কলামাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল হক বলেন, কলমাকান্দা থানা এলাকায় আমরা মাদককে জিরো টলারেন্সে আনতে কাজ করছি। গ্রেপ্তার সুমনের বিরুদ্ধে থানায় আরও চারটি মামলা রয়েছে। নতুন আরও একটি মামলা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।