ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে দুই ভবনের মাঝে মিলল যুবকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
যাত্রাবাড়ীতে দুই ভবনের মাঝে মিলল যুবকের মরদেহ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকার একটি গলিতে দুই ভবনের মাঝ থেকে হাসান নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, চুরি করে গ্রিল বেয়ে নিচে নামার সময় পড়ে মারা গেছে ওই যুবক।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাব্বির হোসেন জানান, সকাল পৌনে এগারোটার দিকে ট্রিপল নাইনের মাধ্যমে তারা খবর পান, মীরহাজীরবাগ কাঁচাবাজার সোনালী হোটেল গলিতে দুটি ভবনের মাঝে এক যুবক মৃত অবস্থায় পড়ে আছে। এ খবর পেয়ে সঙ্গে সঙ্গে তারা সেখানে উপস্থিত হন। খবর দেওয়া হলে সিআইডির ফরেনসিক টিম ঘটনারস্থলে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক ভবনের পঞ্চম তলার রেলিং বেয়ে চুরি করার সময় সেখান থেকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়ে থাকতে পারে।

নিহত হাসানের বাড়ি ভোলার সদর উপজেলায়। বাবার নাম শামসুদ্দিন। বর্তমানে মীরহাজীরবাগ এলাকায় থাকতেন। আগে বাহাদুর শাহ পরিবহনে কাজ করতেন তিনি। তবে বর্তমানে তেমন কিছুই করতেন না। প্রায় এক দেড় মাস ধরে তিনি বাসায় যেতেন না বলে তার পরিবারের কাছ থেকে জানতে পেরেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।