ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৪ দিন পর বাগানে মিলল অটোচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
নিখোঁজের ৪ দিন পর বাগানে মিলল অটোচালকের মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নিখোঁজের চার দিন পর মামুনুর রশীদ মামুন (১৮) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তবে তাৎক্ষণিক পুলিশ ও নিহতের স্বজনেরা এ হত্যার কোনো কারণ জানাতে পারেনি।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাধবসিংহ গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মামুনুর রশীদ মামুন উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাকীপুর গ্রামের দেওয়ান বাড়ির কবির হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মামুন পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন। গত সোমবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অটোরিকশা চালকের স্বজনেরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শুক্রবার সকালের দিকে এক নারী মাধবপুর গ্রামের টিপু সুলতানের ঘরের পেছনে সুপারি বাগানের মধ্যে মামুনের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, নিহতের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। এ আঘাত মৃত্যুর কারণ হতে পারে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওসি আরও জানান, মামুনের স্বজনেরা আগেই থানায় জিডি করেছিলেন। সেটি এখন মামলা হিসেবে রেকর্ড হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।