ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
কচুয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নে সাব্বির হোসেন (১৮) নামে এক চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে ওই ইউনিয়নের উত্তর সেংগুয়া গ্রামে সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাব্বির পালখাল ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামের বাসিন্দা মানিক মিয়ার ছেলে।

নিহতের নানি সাজেদা বেগম জানান, গত বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় অটোরিকশা নিয়ে ঘর থেকে বেরিয়ে হন সাব্বির। রাতে বাড়ি ফিরেনি। পরে তাকে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বৃহস্পতিবার সকালে কচুয়া থানা নিখোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। দুপুরে উপজেলা উত্তর সেঙ্গুয়া সড়কের পাশে খালের কচুরিপানার পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় সাব্বিরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায় স্থানীয়রা।  

কচুয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) অসিম জানান, স্থানীয়দের দেওয়া খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর ও কচুয়া থানা পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে।  

পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ের পুলিশ পরিদর্শক আতিকুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাব্বিরকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সব ধরনের রিপোর্ট নিয়েছি। আশা করি খুব শিগগিরই আসামি কে বা কারা শনাক্ত করে তাদের গ্রেপ্তার করা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।