ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরলেন ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরলেন ওবায়দুল কাদের

ঢাকা: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৫৮৫ ফ্লাইট যোগে তিনি ঢাকায় পৌঁছান।

এর আগে গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে সিঙ্গাপুর গিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এর আগে ২০২৩ সালের ৯ আগস্ট মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে সিঙ্গাপুর গিয়েছিলেন ওবায়দুল কাদের। বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৫৮৫ ফ্লাইট যোগে দেশে ফেরেন ১১ আগস্ট।

২০১৯ সালের মার্চ মাসের প্রথম দিকে হঠাৎ অসুস্থ হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গুরুতর অবস্থায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়। পরে তাকে করনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নিয়ে ভর্তি করা হয়। এনজিওগ্রাম করে তার হার্টে ব্লক ধরা পড়ে। এরপর তাকে সিঙ্গাপুরে চিকিৎসার জন্য নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এসকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।