ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ১৭০ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
ময়মনসিংহে ১৭০ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেপ্তার

ময়মনসিংহ: জেলায় পুলিশের অভিযানে ১৭০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ মদসহ মো. পিয়াম (২৫) নামে এক আন্তঃজেলা মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে মাদক আইনে মামলা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে, বুধবার (২৪ জানুয়ারি) রাতে নগরীর শম্ভুগঞ্জ মোড় এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে প্রায় ৫ লাখ টাকা মূল্যের এসব মদসহ তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার পিয়াম নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার শালদিয়াগা গ্রামের মো. খায়রুল ইসলামের ছেলে। পিয়াম ও তার বাবা দুইজনই মাদক কারবারের সঙ্গে জড়িত বলেও জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বাংলানিউজকে জানান, এ ঘটনায় মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে। জেলা পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত মাদক বিরোধী অভিযান চলমান চলছে। আগামীতেও এ ধরনের অভিযান চলবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, রেকর্ড পরিমাণ এসব মদ জব্দের অভিযানে নেতৃত্ব দিয়েছেন উপ-পরিদর্শক (এসআই) মো. তাইজুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল আলম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হুমায়ুন কবির-২, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুম রানা, কনস্টেবল রুবেল মিয়া, জাকির হোসেন এবং ট্র্যাফিক বিভাগের এটিএসআই মোশারফ হোসেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।