ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিষ্টি খাওয়া নিয়ে দ্বন্দ্বে বাবার হাতে ছেলে খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
মিষ্টি খাওয়া নিয়ে দ্বন্দ্বে বাবার হাতে ছেলে খুন প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে বাবার হাতে ছেলে ফারাজ আলী (২৫) নামে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।  

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের বানিহার গ্রামে বাবার কাঠের বাটামের আঘাতে গুরুতর আহন হন ফারাজ।

তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি ঘটলে পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ফারাজ আলী শিবগঞ্জের বানিহার গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, বুধবার দুপুরে ফারাজের ঘরে রাখা মিষ্টি খায় তার ছোট ভাই। এতে ফারাজ রাগ করে ছোট ভাইয়ের ওপর চড়াও হলে তার মা ছুটে আসেন। এসময় ফারাজ তার মায়ের সঙ্গে ঝগড়া করেন। এক পর্যায়ে ফারাজের বাবা সোহরাব আলী ঘটনাস্থলে এসে ফারাজের মাথায় ভুলবশত কাঠের বাটাম দিয়ে আঘাত করলে মাটিতে লুটে পড়েন ফারাজ। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হবে৷ ঘটনার পর থেকে সোহরাব পলাতক রয়েছেন ৷ এ ঘটনায় মামলা দায়ের হবে৷

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
কেইউএ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।