ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা সেবনে বাধা, অটোরিকশাচালককে গুলি করল কিশোর গ্যাং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
ইয়াবা সেবনে বাধা, অটোরিকশাচালককে গুলি করল কিশোর গ্যাং

নোয়াখালী: ইয়াবা সেবনে বাধা দেওয়ায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় শহীদুল ইসলাম (২৭) নামে এক অটোরিকশাচালককে গুলি করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এতে ওই চালকের হাতে, বুকে ও মাথায় গুলি লেগেছে।

বুহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দীপপুর গ্রামের এরাদ উল্যা মুন্সি বাড়ি সংলগ্ন পোলের ওপর এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ অটোরিকশাচালক শহীদুল ইসলাম ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের দীপপুর গ্রামের দাই বাড়ির আবুল কালামের ছেলে।

অটোরিকশাচালকের বড় ভাই মো. মহিন অভিযোগ করে বলেন, কিশোর গ্যাং রকি বাহিনীর সদস্যরা আমাদের নতুন বাড়িতে বসে ইয়াবা সেবন করত। শহীদুল তাদের নিষেধ করেছিল। এ নিয়ে কিশোর গ্যাং রকি বাহিনীর সদস্যরা তার ওপর ক্ষুদ্ধ হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শহীদুল বাড়ি থেকে চন্দ্রগঞ্জ বাজারে যাওয়ার পথে রকি বাহিনীর সদস্য সাদ্দাম তাকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছোড়ে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে। তবে কোনো বাহিনী এ ঘটনা ঘটিয়েছে বলে আমার জানা নেই। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।