ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বোমা রেখে পালিয়েছে দুর্বৃত্তরা, ধ্বংস করল র‌্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
মানিকগঞ্জে বোমা রেখে পালিয়েছে দুর্বৃত্তরা, ধ্বংস করল র‌্যাব

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে মা বুড়ির মেলায় বোমার সাদৃশ্য রেখে পালিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বোমাটি উদ্ধারের পর ধ্বংস করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ডিসপোজাল ইউনিট।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলের দিকে মানিকগঞ্জের র‌্যাব-৪ (সিপিস-৩) এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

জানা গেছে, মঙ্গলবার সকালের দিকে আটিগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে বলাকা সংসদ ক্লাবের সামনে মা বুড়ির মেলায় একটি বোমা সাদৃশ্য বস্তু দেখতে পেয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন। পরে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান, র‌্যাব-৪ (সিপিস-৩) এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন এবং র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন।  

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বোমার উপস্থিতি বুঝতে পেরে র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিটকে খবর দেন। পরে ঢাকা থেকে বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা এসে দুপুর আড়াইটার দিকে বোমাটি উদ্ধার করেন এবং অন্যত্র বিস্ফোরণ ঘটান। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

র‌্যাবের লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, বোমাটি উদ্ধারের পর অন্যত্র নিয়ে ধ্বংস করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।