ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় প্রকাশ্যে গুলি করে যুবক হত্যা, আহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
খুলনায় প্রকাশ্যে গুলি করে যুবক হত্যা, আহত ১

খুলনা: খুলনায় শেখ মো. সাদেকুর রহমান (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনার সময় পলাশ নামে অপর এক যুবক গুলিবিদ্ধ হয়ে আহত হন।

তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে নগরের ময়লাপোতা মোড়ের আহছানউল্লাহ কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সাদেকুর নগরের দেবেন বাবু রোডের শেখ মোহাম্মদ ইসলামের ছেলে। গুলিবিদ্ধ পলাশ শের ই বাংলা রোডের মহারাজের ছেলে। তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুমেক হাসপাতালে গিয়ে জানা গেছে, নগরের ময়লাপোতাস্থ আহসানউল্লাহ কলেজের সামনে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে দুজন আহত হন। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা পরীক্ষা করে সাদেকুরকে মৃত ঘোষণা করেন। তার পেটের বাঁ পাশে, গলার নিচে ও বাঁ কানের নিচে তিনটি গুলি লেগেছে। পলাশকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার পায়ে একটি গুলির আঘাত আছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। দ্রুত অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে। হত্যাকাণ্ডের ঘটনায় যে অস্ত্র ব্যবহার করা হয়েছে, সেটিও আমরা উদ্ধার করবো।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এমআরএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।