ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
মুন্সিগঞ্জে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

ঢাকা: মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় পূর্বপরিকল্পিতভাবে কালা চাঁন সর্দার নামে একজনকে পিটিয়ে হত্যার ঘটনায় করা মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ঢাকার কেরানীগঞ্জ ও গাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- হিরু সর্দার (৪০), বাবু সর্দার (৩৫), আলমগীর সর্দার (৪৫) ও  মুক্তা বেগম (৩৫)।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক শিহাব করিম জানান, মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় কালা চাঁন সরদারকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনায় করা মামলায় হিরু ও বাবুকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গাজীপুরে পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে আলমগীর ও মুক্তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, কয়েকদিন ধরে কালাচাঁন সরদারের সঙ্গে তাঁদের প্রতিবেশী বাবু সরদর ও হিরু সরদারদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর জেরে পূর্বপরিকল্পিতভাবে গত ১৬ জানুয়ারি বাবু সর্দার ও হিরু সরদারের নেতৃত্বে কালাচাঁন সরদারের বাড়িতে হামলা চালানো হয়।

কালাচাঁন সর্দার বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি সদস্যের বাড়িতে যান। ইউপি সদস্যকে না পেয়ে ফেরার সময় বাড়ির পাশের রাস্তায় বাবু সর্দার ও হিরু সরদারসহ তাদের লোকজন কাঠের চেলা দিয়ে কালা চাঁন সরদারকে পিটিয়ে আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার হাসপাতালে নিলে সেখানে কালাচাঁনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত কালাচাঁনের স্ত্রী বাদী হয়ে মুন্সিগঞ্জের লৌহজং থানায় আটজনকে অভিযুক্ত করে একটি মামলা করেন। তার পরিপ্রেক্ষিতে গোয়েন্দা নজরদারির ধারাবাহিকতায় চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের লৌহজং থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
পিএম/এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।