ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজারীবাগে বাথরুমে মিলল নারীর গলাকাটা মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
হাজারীবাগে বাথরুমে মিলল নারীর গলাকাটা মরদেহ

ঢাকা: রাজধানীর হাজারীবাগে একটি ভবনের সপ্তম তলার দরজা ভেঙে বাথরুম থেকে তানিয়া (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে এটি একটি হত্যাকাণ্ড।

নারীর গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

রোববার (২১ জানুয়ারি) রাতে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নিকলেশ চন্দ্র কর পলাশ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ দুপুরের সংবাদের পরিপ্রেক্ষিতে হাজারীবাগ মিতালী রোড ১৭/১ বাড়ির সাততলার বাইরে থেকে তালামারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে বাথরুমে পড়ে থাকা তানিয়ার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে, এটি একটি হত্যাকাণ্ড। তানিয়া নামে ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে।
এছাড়া প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে নিহত নারীর স্বামীর নাম তৌসিফ আহমেদ। তিনি কুমিল্লায় থাকেন। আর তানিয়ার বাড়ি বাগেরহাট জেলায়।

মিতালী রোডের ওই বাড়ির সাততলায় তানিয়া একাই থাকতেন। নিহত নারীর পরিবারের সদস্য তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ হত্যাকাণ্ড এক থেকে দুই দিন আগে ঘটেছে। পেশায় তানিয়া বিভিন্ন ইভেন্টে কাজ করতেন।

মরদেহ উদ্ধারের পরপরই তার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে তিনিও ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।
ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।