ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দরজা ভেঙে স্বজনেরা দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন রিয়া 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
দরজা ভেঙে স্বজনেরা দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন রিয়া  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডার একটি বাসায় জান্নাতুল ইসলাম রিয়া (২১) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে স্বজনরা বলছেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

ঘরের দরজা ভেঙে তারা দেখেন, গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন রিয়া।

রোববার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে রিয়াকে তার স্বজনেরা মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারাম থানার কদমতলী গ্রামের বাসিন্দা কাওছার আলমের মেয়ে জান্নাতুল ইসলাম রিয়া। বাবা-মার সঙ্গে পূর্ব বাড্ডা নাজমা বেগমের দ্বিতীয়তলা বাড়িতে ভাড়া থাকতেন তিনি। একই এলাকার সাইফ আহমেদ সজলের সঙ্গে বিয়ে হয় রিয়ার। স্বজল জাপান প্রবাসী। এক ভাই এক বোনের মধ্যে রিয়া বড়।

হাসপাতালের মৃত রিয়ার মা রতনা বেগম বলেন,রিয়ার ছোটবেলা থেকেই মানসিক সমস্যা ছিল। কাউন্সেলিং চলছিল তার। সকালে মোবাইলফোনে স্বামী সজলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর রুমের দরজা বন্ধ করে দেয়। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায় রিয়া গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে।

বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা বলেন, বাড্ডা এলাকায় এক নারী গলায় ফাঁসি দিয়ে মারা গেছেন। এমন সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালে এসেছি। স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।