ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাজিরা দিতে এসে পুলিশের মোটরসাইকেল চুরি করলেন আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
হাজিরা দিতে এসে পুলিশের মোটরসাইকেল চুরি করলেন আসামি গ্রেপ্তার ফয়সাল শেখ

পিরোজপুর: মাদক মামলায় আদালতে হাজিরা দিতে এসে পিরোজপুর আদালত চত্বর থেকে পুলিশের মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় এক আসামি। চুরির ৩ দিন পর অভিযান চালিয়ে ওই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তার দেওয়া তথ্য মতে মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ওই আসামির নাম ফয়সাল শেখ (৩২)। তিনি জেলার সদর উপজেলার পৌরসভার কুমারখালী এলাকার ফারুখ শেখের ছেলে।  

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম।  

তিনি বলেন, ফয়সাল শেখ একজন পেশাদার মাদককারবারি ও মোটরসাইকেল চোর। একাধিক মাদক মামলার আসামি তিনি। গত ১৮ জানুয়ারি একটি মাদক মামলার হাজিরা দিয়ে ফেরার পথে পিরোজপুর আদালতে কর্মরত পুলিশ সদস্য মেহেদী হাসানের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে পালিয়ে যান তিনি। পরে পুলিশ তথ্যপ্রযুক্তি ও সিসি ক্যামেরার সহযোগিতায় আসামি ফয়সালকে শনাক্ত করে।

থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকালে শহরের ছোট খলিশাখালী এলাকা থেকে ফয়সালকে গ্রেপ্তার করা হয় এবং তার দেওয়া তথ্যমতে, সদর উপজেলার মূলগ্রাম এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পিরোজপুর সদর থানার একটি মামলা দায়ের করা হয়েছে।  

সংবাদ সম্মেলনে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. মুকিত হাসান খাঁন উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তার

বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।