ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

পাবনা: ঘন কুয়াশার কারণে পাবনার ঈশ্বরদীতে মিরকামারী পূর্বপাড়া কোলের কান্দি নামক স্থানে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তিনজন।

শনিবার (২০ জানুয়ারি) সকাল ৮টার দিকে কুষ্টিয়া নাটোর মহাসড়কে মিরকামারী কোলের কান্দি বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যান্যাল বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন, পাবনা পৌর শহরের রাধানগর এলাকার সুব্রত কুন্ডুর ছেলে অমিত কুমার কুন্ডু (৪০) ও ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে নাসিম হোসেন (৪৫)।  

এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের ড্রাইভার সহ তিনজন। ধারণা করা হচ্ছে, কুয়াশায় পথ ঠিকভাবে দেখা না পাওয়ায় দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি দুটি।

পাকশী হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা এস এন পরিবহন উপজেলার মিরকামারী কোলের কান্দি বটতলা এলাকায় এলে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থল থেকে মরদেহসহ বাস ও মাইক্রোবাস উদ্ধার করে বর্তমানে পাকশী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।