ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শক্ত হাতে সততার সঙ্গে নিজেদের সম্পদ রক্ষা করতে হবে: সুলতানা কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
শক্ত হাতে সততার সঙ্গে নিজেদের সম্পদ রক্ষা করতে হবে: সুলতানা কামাল

সুনামগঞ্জ: ধরিত্রি রক্ষায় আমরা (ধরা) উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড.সুফিয়া কামাল বলেছেন, কাউকে লুট করতে দিবেন না, কোন লুটেরাদের সঙ্গেও যাবেন না। যারা ক্ষতি করে তাদের সঙ্গে যাবেন না, নিজেরা শক্ত হাতে সততার সঙ্গে নিজেদের সম্পদ রক্ষা করতে হবে।

আমি আমরা আপনাদের সঙ্গে আছি।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে জাদুকাটা পাশে বারেকটিলা সংলগ্ন বালুর মাঠে পরিবেশ ও জলবায়ু বিষয়ক সংগঠনের ধরিত্রি রক্ষায় আমরা (ধরা) ও বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, এই অঞ্চলে জীবিকা উপার্জনের সুযোগ তৈরি করে দেয় প্রকৃতি। আর এই প্রকৃতিকেই ধ্বংস করে দেওয়া হচ্ছে। এ জায়গায় অনেক সম্ভাবনাময়ী। তাই এ জায়গার কোনো ক্ষতি করতে দেয়া যাবে না।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ধরার আহ্বায়ক কমিটির সদস্য সচিব শরীফ জামিল, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী, বালিজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসাইন, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক মিয়া ও উত্তর ইউনিয়ন পরিষদের সদস্য নোয়াজ আলী।

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।