ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিশ্রুতি পূরণে নদীর ময়লা পরিষ্কারে নামলেন ব্যারিস্টার সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
প্রতিশ্রুতি পূরণে নদীর ময়লা পরিষ্কারে নামলেন ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা শহরের পাশে পুরোনো খোয়াই নদীতে জমা ময়লার স্তুপ পরিষ্কার করার কাজে হাত দিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, এমপি।  

নির্বাচনে বিজয়ী হয়ে প্রথম ঘোষণা করেছিলেন, তিনি যখন চুনারুঘাটে আসবেন পুরোনো খোয়াই নদীর ময়লা পরিষ্কারের মাধ্যমে চুনারুঘাটের উন্নয়ন কার্যক্রম শুরু করবেন।

প্রতিশ্রুতি পূরণে শুক্রবার (১৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে স্থানীয় স্বেচ্ছাসেবীসহ ‘বিডি ক্লিন’র ছয় শতাধিক স্বেচ্ছাসেবক নিয়ে পুরোনো খোয়াই নদীতে ময়লা পরিষ্কার করতে নামেন তিনি। কার্যক্রম বিকেল পর্যন্ত চলমান ছিল। আগামীকাল শনিবারও (১৯ জানুয়ারি) কার্যক্রম চলবে বলে জানা গেছে।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমার নির্বাচনী ওয়াদা ছিল, আমি নির্বাচিত হলেই আমাদের এই ঐতিহ্যবাহী পুরোনো খেয়াই নদী পরিষ্কার করে এখানে একটি দৃষ্টিনন্দন পার্ক তৈরি করব।  

তিনি বলেন, নদীর দুপাশে ওয়াক হয়ে থাকবে। নৌকা নিয়ে পর্যটকরা নদীতে ঘুরে বেড়াবেন। পাশাপাশি চুনারুঘাট মাধবপুরকে একটি পর্যটন এলাকায় গড়ে তুলতে যা যা দরকার পাঁচ বছর সময়ে আমি তা করব।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।