ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে অটোরিকশা চোর চক্রের ৬ সদস্য আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
ফরিদপুরে অটোরিকশা চোর চক্রের ৬ সদস্য আটক 

ফরিদপুর: ফরিদপুরে যাত্রী ছদ্মবেশে দুই নারীকে নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে আসা একটি চোর চক্রের ছয় সদস্যকে হাতেনাতে আটক করেছে পুলিশ।  

বুধবার (১৭ জানুয়ারি) ওই চোরচক্রের ছয় সদস্যকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- শহরের টেপাখোলা এলাকার আকরাম শেখের ছেলে তূর্য ওরফে রায়হান শেখ (২৫), সদরের চরমাধবদিয়া এলাকার আব্দুর রাজ্জাক শেখ (৫৫), ছনেরটেক এলাকার সুমাইয়া (২৫), দিনাজপুরের ডাসমারী এলাকার শাকিলা (৩০), ফরিদপুরের সালথার বালিয়াগট্টি এলাকার রায়হান মাতুব্বর (২৫) ও সালথার আটঘর এলাকার মনসুর সরদার (৪৪)।

পুলিশ জানায়, গত ১৬ জানুয়ারি রাতে ফরিদপুর জেনারেল হাসপাতালের সামনে থেকে চোর চক্রের মূলহোতা তূর্য রায়হান ও শাকিলা এবং সুমাইয়া নামে দুই নারীকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে একটি চোরাই অটোরিকশা জব্দ করা হয়। তাদের কাছে পাওয়া তথ্য অনুযায়ী রাতেই জেলার সালথা উপজেলার আটঘর এলাকা থেকে জব্দ করা হয় আরেকটি চেরাই অটোরিকশা। পরে অভিযান চালিয়ে এই চোরচক্রের ওই ছয়জনকে বিভিন্ন এলাকায় থেকে আটক করে পুলিশ।

আটকের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, আইনগত ব্যবস্থা নিয়ে বুধবার দুপুরে তাদের ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।