ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশপুরে প্রতিপক্ষের গুলিতে চাচা-ভাতিজা নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
মহেশপুরে প্রতিপক্ষের গুলিতে চাচা-ভাতিজা নিহত  নিহত ভাতিজা শামীম হোসেন ও চাচা মন্টু মিয়া (বাঁ থেকে)

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরের বাগাডাঙ্গা গ্রামে চোরাকারবার নিয়ে প্রতিপক্ষের গুলিতে চাচা মন্টু মিয়া (৩২) ও ভাতিজা শমীম হোসেন (৩০) নামের দুই যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলার নেপা ইউনিয়নের বাগাডাঙ্গা (পল্লিআইট) গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত শামীম একই গ্রামের সামছুল রহমানের ছেলে এবং মন্টু মিয়া নয়ন মণ্ডলের ছেলে।  

স্থানীয় ইউপি সদস্য ওবাইদুর ইসলাম জানান, চোরাকারবার ধরিয়ে দেওয়াকে কেন্দ্র করে পল্লিআইট গ্রামের শামীম ও তরিকুলের মধ্যে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এ ঘটনায় শামীম; তরিকুল ইসলামের নামে মহেশপুর থানায় একটি মামলা করেন। সেই মামলায় জেলে ছিল তরিকুল। গত সোমবার (১৫ জানুয়ারি) তরিকুল জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে আসেন। জেল থেকে বাড়িতে আসার পর শামীমের দলবলের চাপে তরিকুল বাড়ি থেকে বের হতে পারছিলেন না। বুধবার বিকেলে শামীম তার দলবল নিয়ে তরিকুলের বাড়িতে গিয়ে হামলা চালালে। সে সময় তরিকুল ইসলাম তার বাড়ির ছাদ থেকে শামীমকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে ঘটনাস্থলেই শামীম মারা যায় এবং গুলি বিদ্ধ হয়ে আহত হয় মন্টু।  

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসআই/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।