ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে চেতনানাশক খাইয়ে মালামাল লুট, তিনজন হাসপাতালে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
শিবচরে চেতনানাশক খাইয়ে মালামাল লুট, তিনজন হাসপাতালে 

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে ঘরের মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অসুস্থ তিনজনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের উত্তর বাখরেরকান্দি গ্রামের মিজানুর রহমান মৃধার বাড়িতে এ ঘটনা ঘটে। মিজানুর রহমান মৃধা ওই গ্রামের ইব্রাহীম মৃধার ছেলে।  

জানা গেছে, রাতের খাবার খেয়ে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়েন মিজানুর রহমানের ঘরের লোকজন। পরে সকালে ঘরের দরজা না খুললে প্রতিবেশীরা ডাকাডাকি করেন। এতে সাড়া না দিলে সন্দেহ হয় তাদের।  

পরে পেছনে গিয়ে টিনশেড ঘরের বেড়া কাটা দেখতে পান তারা। একপর্যায়ে ঘরের ভেতর সব এলোমেলো দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয় পরিবারের সদস্যরা।  

এ সময় ঘরের ভেতরে ঢুকে অসুস্থ তিনজনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

পরিবারের অভিযোগ, রাতে কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে রাখে দুর্বৃত্তরা। পরে টিনশেড ঘরের বেড়া কেটে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন নিয়ে যায় তারা। এ ঘটনায় মালামাল উদ্ধারসহ দোষীদের বিচার দাবি করেছেন ভুক্তভোগীর পরিবার।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার হালদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।