ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বউ নিয়ে দ্বন্দ্বে শাশুড়িকে মারধর-ঘরে আগুন দিলেন জামাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
বউ নিয়ে দ্বন্দ্বে শাশুড়িকে মারধর-ঘরে আগুন দিলেন জামাই

পটুয়াখালী: বিয়ের পর জামাইয়ের মাদক সেবন নিয়ে বউ ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিরোধে জেরে শাশুড়িকে পিটিয়ে আহত করেছে জামাই। মারধরের পরে শ্বশুরবাড়িতে হামলা, ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

 

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে বাউফল পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের বাসস্ট্যান্ড খারাকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা যায়, জয়নাল হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার (২৫) দুই/তিন বছর আগে আপন চাচা রফিক হাওলাদারের মেয়ে আঁখিনুরকে (২২) পরিবারের অসম্মতিতে জোড় করে বিয়ে করেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি চলে আসছিল। ফয়সাল মাদক সেবন করে প্রায়ই স্ত্রী আঁখিনুরকে মারধর করতেন। এ কারণে আঁখিনুর অধিকাংশ সময়ই বাবার বাড়ি থাকতেন। ফয়সাল ও আঁখিনুরের বাবাসহ আরও এক চাচা একই বাড়িতে পাশাপাশি ঘরে বসবাস করতেন। ঘটনার আগের দিন রোববার রাতে ফয়সাল তার স্ত্রী আঁখিনুরকে জোর করে শ্বশুরের ঘর থেকে তুলে নিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় তার বাবা রফিক হাওলাদার আঁখিনুরকে উদ্ধার করে নিয়ে আসেন।  

এতে ক্ষুদ্ধ হয়ে ফয়সাল আজ সোমবার (১৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে শ্বশুরের ঘরে গিয়ে হামলা করে টিভি, ফ্রিজ ও অন্যান্য মালামাল ভাঙচুর করে এবং শাশুড়িকে পিটিয়ে আহত করেন। এ ঘটনার পর রফিক হাওলাদার থানায় অভিযোগ করলে দুপুর ১টার দিকে ওই বাড়িতে পুলিশ গেলে ফয়সাল গা ঢাকা দের। এরপর পুলিশ চলে যাওয়ার পর দুপুর আড়াইটার দিকে ফয়সাল বাড়ি এসে তার শ্বশুর রফিক হাওলাদারের ঘরে আগুন লাগিয়ে দেয়। সেই আগুনে পাশে থাকা অপর চাচা শ্বশুর শাহআলম ওরফে বোবা শাহআলমের ঘরটিও পুড়ে যায়। অভিযুক্ত ফয়সাল ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় বক্তব্য নেওয়া যায়নি।

ভস্মীভূত ঘর মালিক বাক-প্রতিবন্ধী শাহআলম হাওলাদারের স্ত্রী নুন নাহার বলেন, বউ দিতে না চাওয়ায় আমার ভাসুরের ছেলে ফয়সাল তার শ্বশুরের ঘরে আগুন দিয়েছে। পাশাপাশি ঘর হওয়ায় সেই আগুন আমার ঘরেও লাগে।

প্রতিবেশী সবুজ সরকার বলেন, মাদকাসক্ত ফয়সাল তার শাশুড়িকে মারধর করেন। আহত শাশুড়ি বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে ফাঁকা ঘরে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় ফয়সাল।

বাউফল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল লতিফ খান বাবুল বলেন, ফয়সাল একজন চিহ্নিত মাদকবিক্রেতা ও মাদকাসক্ত। ফয়সালের পরিবারকে বেশ কয়েকবার বলার পরেও তারা ফয়সালকে সংশোধন করেনি বলেই আজকে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।