ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াশালে অটোচালক হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
ঘোড়াশালে অটোচালক হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার গ্রেপ্তার প্রধান আসামি

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে অটোচালক আবুল কালামকে ব্যাটারি চার্জের গ্যারেজে আটকে রেখে নির্যাতন করে হত্যার ঘটনায় প্রধান আসামি জাহাঙ্গীর মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে নরসিংদী থেকে তাকে গ্রেপ্তার করে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ।

গ্রেপ্তার জাহাঙ্গীর ঘোড়াশাল পৌর এলাকার উত্তর মিয়া পাড়ার মো. নাসির উদ্দীনের ছেলে।

গত বছরের ৪ ডিসেম্বর এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত অটো চালক আবুল কালামের ভাই সাইদুল হক বাদী হয়ে জাহাঙ্গীরকে প্রধান আসামি করে তার বাবা-মা ও স্ত্রীর বিরুদ্ধে পলাশ থানায় একটি হত্যা মামলা করেন।

এ মামলায় জাহাঙ্গীর ছাড়া অপর তিন আসামিকেও ঘটনার দিন গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তাররা হলেন-মো. নাসির উদ্দীন, তার স্ত্রী মনোয়ারা বেগম ও পুত্রবধূ সাথী আক্তার।

নিহতের স্ত্রী রুবি ও স্বজনরা জানান, জাহাঙ্গীরের কাছ থেকে অটোরিকশা ভাড়া নিয়ে চালাতেন আবুল কালাম। প্রতিদিনের মতো ৩ ডিসেম্বর সকালে অটো ভাড়া নিয়ে ঘোড়াশাল সড়কে বের হন তিনি। পরে পাঁচদোনা হয়ে শিলমান্দি এলাকায় গেলে তার অটো রিকাশাটি চুরি হয়ে যায়। এ ঘটনার পর আবুল কালামকে ব্যাটারি চার্জের গ্যারেজে আটকে রেখে অটোর জরিমানার টাকার জন্য নির্যাতন করে জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা।  

কালামের স্ত্রী রুবি ও স্বজনরা তাকে সেখান থেকে ছাড়াতে গিয়েও ব্যর্থ হয়। পরের দিন সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টার ভেতরের এক সময়ে কালামকে শ্বাসরোধ করে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখে জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা। পরে তারা মরদেহ নিচে নামিয়ে রাখে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কালামের মরদেহ উদ্ধার করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এ এসআই মো. হারুন অর রশীদ জানান, অটো চালককে হত্যার ঘটনায় প্রধান আসামি জাহাঙ্গীরকে গোপন সংবাদের ভিত্তিতে আজ নরসিংদীর ভেলানগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।