ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
সোনারগাঁয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দুই ইউনিয়নের দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার (১৫ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নে এ অভিযান পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ইলোরা ইয়াসমিন এ অভিযানের নেতৃত্ব দেন।

স্থানীয়দের অভিযোগ, উপজেলার সাদিপুর এলাকার স্থানীয় দালালচক্র টাকার বিনিময়ে এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দেয়। প্রতিবারই ওই গ্যাস লাইনগুলো কেটে দেয় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। তার মাঝে দালালচক্র মোটা অঙ্কের টাকা বাণিজ্য করছে। ভোগান্তিতে পড়ছেন সাধারণ মানুষ।

তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ বলেন, কাঁচপুর ইউনিয়নের ললাটি পূর্ব ও পশ্চিম পাড়া ও সাদিপুর ইউনিয়নের বড়িবাড়ি এলাকার মোট ৪টি স্পট থেকে আনুমানিক দেড় হাজার আবাসিক চুলার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। উচ্ছেদ করা হয়েছে ৮০০ ফুট পাইপ। অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

তিতাসের সোনারগাঁ শাখার প্রকৌশলী রিয়াজুল ইসলাম, রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী সোহেল, শাহিন, সোনারগাঁ থানা ও নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সের বিপুল সংখ্যক পুলিশ অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ