ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ ঘরেই মরে পড়েছিলেন বৃদ্ধা, মৃত্যুর খবর জানা গেল ২ দিন পর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
নিজ ঘরেই মরে পড়েছিলেন বৃদ্ধা, মৃত্যুর খবর জানা গেল ২ দিন পর

রাজশাহী: রাজশাহীতে বাড়ির দরজা ভেঙে ৭০ বছরের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম জয়শ্রী ভৌমিক।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে তার মরদেহ উদ্ধার করে বোয়ালিয়া থানা পুলিশ। মহানগরের দিলদুয়ারবাগ মহল্লায় একটি ভবনের চারতলায় থাকতেন তিনি। তার স্বামীর নাম মৃত শান্তি রঞ্জন ভৌমিক।

জয়শ্রী ভৌমিক ওই বাড়িতে একাই থাকতেন। বিছানায় শুয়ে থাকা অবস্থায় স্বাভাবিকভাবেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর জানান, জয়শ্রী ভৌমিকের দুই মেয়ে।

তাদের একজন থাকেন রাশিয়ায়। আরেকজন থাকেন এই শহরেই থাকা শ্বশুরবাড়িতে। তাই জয়শ্রী ওই বাড়িতে একাই থাকতেন। ঘুমন্ত অবস্থায় স্ট্রোক করে তার মৃত্যু হয়ে থাকতে পারে। জয়শ্রী ভৌমিকের মরদেহ ঘরের বিছানাতেই পড়েছিল। মুখ ছাড়া শরীর ঢাকা ছিল লেপে। পাশেই বালিসের কাছে ছিল মোবাইল ফোনটি। সবশেষ শুক্রবার (১২ জানুয়ারি) এক মেয়ের সঙ্গে জয়শ্রীর মোবাইলফোনে কথা হয়েছিল। তাই ধারণা করা হচ্ছে শুক্রবারই জয়শ্রীর মৃত্যু হয়েছে।

ওসি জানান, দুই দিন ধরে জয়শ্রীর কোনো খোঁজ না পেয়ে একই ভবনের বাসিন্দারা খোঁজ করেন। কিন্তু দরজা ভেতর থেকে বন্ধ থাকায় পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীদের ডেকে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় জয়শ্রীর মরদেহ পাওয়া যায়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ উদ্ধার করে হিমাগারে রাখা হয়েছে। তার মেয়ে আসার পর মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান, এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।