ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্বশুরের মৃত্যুর খবরে মৃত্যুর কোলে পূত্রবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
শ্বশুরের মৃত্যুর খবরে মৃত্যুর কোলে পূত্রবধূ

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে নানা রোগে আক্রান্ত হয়ে সাহেব আলী (৭১) নামে এক বৃদ্ধের মৃত্যুর শোক সইতে না পেরে তার পূত্রবধূ ছমিরন বেগম (৪৩) মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। চিকিৎসকের ধারণা হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি ) বিকেলে উপজেলার কালিঞ্জিরা (ওহিউড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত সাহেব আলী ওই গ্রামের মৃত কসর আলীর ছেলে। ছমিরন বেগম ছানাউল মিয়ার স্ত্রী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্যারালাইসিসে আক্রান্ত ছিলেন সাহেব আলী। এছাড়াও বয়সের কারণে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন এ বৃদ্ধ। শনিবার বিকেলে নিজ বাড়িতেই মারা যান সাহেব আলী। এর কিছু সময় পর শ্বশুরের মৃত্যুর শোক সইতে না পেরে জ্ঞান হারিয়ে ফেলেন পূত্রবধূ ছমিরন বেগম। পরে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীরা  জানান, আগেও একবার স্ট্রোক করেছিলেন ছমিরন বেগম । শনিবার বিকেলে কিছু সময়ের ব্যবধানে শ্বশুর এবং ছেলের বউ মারা গেছেন। রোববার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় দুজনের দাফন হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, সন্ধ্যার আগে পরিবারের লোকজন ছমিরন বেগমকে হাসপাতালে নিয়ে এসেছিল। আমরা তাকে মৃত্যু অবস্থায় পেয়েছি। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকে তিনি মারা গেছেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।