ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানের ছেলে নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
খুলনায় সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানের ছেলে নিহত রূপম হালদার আফসান

খুলনা: খুলনার বটিয়াঘাটা উপজেলার তিন নম্বর গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসলাম হালদারের ছেলে রূপম হালদার আফসান (১৯) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেল ৩টায় খুলনা-চালনা মহাসড়কের সিলিন্দামারি কারিগরি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলজের সামনে এ দুর্ঘটনা ঘটে।



স্থানীয়রা জানান, আফসান মোটরসাইকেলে তার চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে এবং আরও তিনটি মোটরসাইকেলে খুলনা থেকে কাতিয়ানাংলা তার বাড়িতে যাচ্ছিলেন। তাদের চারটি গাড়ির মধ্যে প্রতিযোগিতা চলছিল এবং একটি গাড়ির প্রতিযোগিতার ভিডিও ধারণ করছিল। সিলিন্দামারি কারিগরি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে গাড়িতে থাকা দুইজন জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক আফসানকে মৃত ঘোষণা করেন। তার চাচাতো ভাই রিশাদ হালদার গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন কুমার সরকার বাংলানিউজকে বলেন, বেপরোয়া মোটরসাইকেল চালাচ্ছিলেন আফসান। প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আফসান গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আফসানের মরদেহ চেয়ারম্যানের বাড়িতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।