ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতারণা মামলায় স্বাস্থ্য পরিদর্শক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় প্রতারণা মামলায় স্বাস্থ্য পরিদর্শক কারাগারে

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় প্রতারণা মামলায় এক পরিবার পরিকল্পনা পরিদর্শককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওই পরিদর্শক হলেন মো. মাহবুব শরীফ (৪২)।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারের পর বিকেলে কারাগারে পাঠানো হয়।

মাহবুব শরীফ একই এলাকার নাজির হোসেনের ছেলে। তিনি সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা পরিদর্শক।  

গেল বছরের ২০ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর আমলি আদালতে শামিমা হক নামে এক স্বাস্থ্য কর্মকর্তা মাহবুব শরীফের নামে ২০ লাখ টাকার প্রতারণা মামলা করেন।

মামলার বাদী শামিমা হক বলেন, তারা দুজনই স্বাস্থ্য পরিদর্শক। দুজনের মধ্যে ভালো সম্পর্ক হয়ে উঠে। মাহবুব শরীফ আগে থেকে গরুর ব্যবসা করতেন। একদিন শামিমাকে গরু ব্যবসায় পার্টনার হতে বলেন।  

পরে শামিমার কাছ থেকে স্ট্যাম্প ও চেকের মাধ্যমে ২০ লাখ টাকা নেন মাহবুব শরীফ। তারপর থেকে ব্যবসার লাভও দেন না, টাকাও ফেরত দেন না।  

শামিমা কোনোভাবেই টাকা উদ্ধার না করতে পেরে আদালতে মাহবুব শরীফের বিরুদ্ধে মামলা করেন৷

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারি পরোয়ানার কাগজ পেয়ে অভিযান চালিয়ে মাহবুব শরীফকে গ্রেপ্তার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০২৪
আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।