ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মন্ত্রীদের শপথ অনুষ্ঠানে আনতে গাড়ি যাচ্ছে বাড়ি বাড়ি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
মন্ত্রীদের শপথ অনুষ্ঠানে আনতে গাড়ি যাচ্ছে বাড়ি বাড়ি

ঢাকা: বঙ্গভবনে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ অনুষ্ঠানে আনতে প্রস্তুত করা সরকারি গাড়িগুলো সচিবালয় থেকে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের বাড়ি বাড়ি যাচ্ছে।  

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল থেকে সচিবালয় বিভাগের সামনে টয়োটা হাইব্রিড মডেলের গাড়িগুলো সারিবদ্ধভাবে পার্কিং করে রাখা হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে সচিবালয় থেকে একটি-দুটি করে গাড়ি মন্ত্রী-প্রতিমন্ত্রীদের বাড়ির উদ্দেশে রওনা হয়।

সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সামনে থেকে দুপুর ২টার দিকে সামন্ত লাল সেন, মোহাম্মদ আরাফাতসহ আরও কয়েকজনকে আনতে অন্তত আটটি গাড়ি ছেড়ে যায়। মন্ত্রীদের আনতে গাড়িগুলোর সঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব ও উপসচিব পদের কর্মকর্তারা যাচ্ছেন।

মন্ত্রিপরিষদ বিভাগ জানায়, সন্ধ্যা ৭টায় গণভবনে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ পড়ানো হবে। শপথ শেষে তাদের দপ্তর বণ্টন করা হবে।

এর আগে বুধবার জাতীয় সংসদ নির্বাচনের সংখ্যাগরিষ্ঠ দল আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী, ২৫ জনকে মন্ত্রী ও ১১ জনকে প্রতিমন্ত্রী নিয়োগে সম্মতি দেয় রাষ্ট্রপতি।

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে আওয়ামী লীগ। টানা চারবার সরকার গঠন করতে যাচ্ছেন শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এমআইএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।