ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঢাবি উপাচার্যের শুভেচ্ছা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঢাবি উপাচার্যের শুভেচ্ছা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): দ্বাদশ সংসদ নির্বাচনে পঞ্চমবারের মত নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

মঙ্গলবার (৯ জানুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রীকে দেওয়া শুভেচ্ছার বিষয়টি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে গণমাধ্যমকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোশাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার। এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভুইয়া ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জিনাত হুদার নেতৃত্বে সমিতির নেতাদের এবং নীল দলের আহ্বায়ক অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছারের নেতৃত্বে নীল দলের কো-কনভেনর অধ্যাপক ড. এ এম আমজাদ ও অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম আলাদা আলাদাভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।