ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে বলে আমরা খুশি: জার্মান রাষ্ট্রদূত

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে বলে আমরা খুশি: জার্মান রাষ্ট্রদূত ফরেন সার্ভিস একাডেমিতে এক অনুষ্ঠানে জার্মান রাষ্ট্রদূত। ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: ঢাকায় নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত আখিম ট্রোসটার বলেছেন, নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে বলে আমরা খুশি। বিশ্বস্ত অংশীদার হিসেবে নতুন বছরে বাংলাদেশের জনগণের পাশে থাকবে জার্মানি।

 

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে এক অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

জার্মান রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের সঙ্গে আগামী দিনের উন্নয়ন সহযোগিতা আরও বাড়বে বলে আমরা প্রত্যাশা করছি। শুভ নববর্ষ।

নির্বাচন নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে ঢাকায় নিযুক্ত ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত চার্লস হোয়াইটলি সাংবাদিকদের বলেন, এখনই নির্বাচন নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। এ বিষয়ে সপ্তাহখানেকের মধ্যে ইউরোপীয় ইউনিয়ন থেকে একটি বিবৃতি ইস্যু করা হবে।

রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে বিদেশি কূটনীতিক, পর্যবেক্ষক ও সাংবাদিকদের সঙ্গে নির্বাচন পরবর্তী কুশল বিনিময় অনুষ্ঠানের আয়োজন করে পররাষ্ট্র মন্ত্রণালয়। এ সময় পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
টিআর/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।