ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল চাচা-ভাতিজার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল চাচা-ভাতিজার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহত দুজন সম্পর্কে চাচা-ভাতিজা।

 

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে মো. হোসেন (২৫) ও তার ভাতিজা সাঈদ সারোয়ার (২২)। নিহত সাঈদের বাবার নাম জেকের আলী।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, মোটরসাইকেলে করে সাঈদ ও হোসেন পুঠিয়া থেকে বাগমারা উপজেলার তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। আর তাহেরপুর থেকে পুঠিয়ার দিকে আসছিল একটি যাত্রীবাহী বাস। আর ওই দুজনের মোটরসাইকেলের গতি বেশি ছিল। তারা কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে সংঘর্ষ হয় এবং বাসের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। দুর্ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুপুর ১২টা পর্যন্ত মরদেহ দুটি ঘটনাস্থলেই ছিল।

তিনি আরও জানান, নিহতদের স্বজনরা ঘটনাস্থলে এসেছেন। তারা দুর্ঘটনার ব্যাপারে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন। তাদের পরিবার যেভাবে চাইবে সেভাবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।