ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাউস্ট শিক্ষার্থী তালহার সন্ধান চায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
বাউস্ট শিক্ষার্থী তালহার সন্ধান চায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

নীলফামারী: নিখোঁজের তিনদিন অতিবাহিত হলেও এখনো সন্ধান মিলেনি নীলফামারীর সৈয়দপুরে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকলোলজির (বাউস্ট) শিক্ষার্থী মো. আবু তালহার (২৪)। তার সন্ধান চেয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

 

শনিবার (৭ জানুয়ারি) বাউস্ট কর্তৃপক্ষ নিখোঁজ শিক্ষার্থী আবু তালহার খোঁজে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন  বিশ্ববিদ্যালয়টির রেজিষ্ট্রার লে. কর্নেল মো. নাঈম (অব.)।  

এর আগে শুক্রবার (৫ জানুয়ারি) বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনে ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এর পর থেকে নিখোঁজ এই ট্রেনের চ কোচের যাত্রী মো. আবু তালহা।

রেজিষ্ট্রার লে. কর্নেল মো. নাঈম বলেন, আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাবী ছাত্র ছিলেন তালহা। তিনি শহীদ ডা. জিকরুল হক হলের আবাসিক ছাত্র ছিলেন। বিশ্ববিদ্যালয় ফেরার উদ্দেশ্যে তিনি গত ৫ জানুয়ারি গ্রামের বাড়ি রাজবাড়ির কালুখালি থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে যাত্রা শুরু করেন। ট্রেনটি ঢাকায় পৌঁছলে দুর্বৃত্তরা এতে আগুন দেয়। এরপর থেকে তালহার মুঠোফোনটি বন্ধ রয়েছে। তাকে কোথাও খুঁজেও পাওয়া যাচ্ছে না।

আবু তালহা রাজবাড়ির কালুখালি গ্রামের আবদুল হকের ছেলে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, আমরা গুরুত্ব দিয়ে তালহাকে অনুসন্ধান করছি। নিখোঁজ ওই ছাত্রের ব্যাপারে যে কোনো তথ্য পেতে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।