ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনা হলো সাইলেন্ট সুনামি : সোহেল তাজ

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

গাজীপুর : সড়ক দুর্ঘটনা হলো সাইলেন্ট সুনামি। সড়ক দুর্ঘটনা পরিবার ও দেশের আর্থসামাজিক ব্যবস্থাকে বিধ্বস্ত করে দেয়।

ক্ষতিগ্রস্ত পরিবার সমাজ ও দেশের বোঝা হয়ে দাঁড়ায়। যারা সড়ক দুর্ঘটনায় মারা যান তাদের বেশীরভাগই পরিবারের উপার্জনক্ষম ব্যক্তি।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও গাজীপুর -৪ আসনের সংসদ সদস্য তানজিম আহমদ সোহেল তাজ
শনিবার দুপুরে কাপাসিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় সরকার ও প্রকৌশলী অধিদপ্তরের ২য় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প ও নিরাপদ সড়ক চাই (নিসচা)’র যৌথ উদ্যোগে ওই কর্মশালার আয়োজন করা হয়।

কাপাসিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা সরোজ কুমার নাথের সভাপতিত্বে ওই কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন নিসচার’র গাজীপুর জেলা সভাপতি লায়ন গনি মিয়া বাবুল। অন্যান্যের মধ্যে সাবেক সংসদ সদস্য মো. শহিদুল্লাহ, বিআরটিএ’র চেয়ারম্যান মো. আইয়ূবুর রহমান, স্থানীয় সরকার ও প্রকৌশলী অধিদপ্তরের ২য় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পরিচালক সৈয়দ মাহবুবুর রহমান, বিটিভি’র সাবেক পরিচালক ও নিসচার উপদেষ্টা রফিকুল ইসলাম সরকার, কাপাসিয়া উপজেলার চেয়রম্যান মো. মোতাহার হোসেন মোল্লা, গাজীপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি শামসুদ্দিন সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

এতে প্রধান বক্তা ছিলেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

কর্মশালার আগে কাপাসিয়া উপজেলা শহরে এ সংক্রান্ত  একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বাংলাদেশ সময় : ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।