ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পলাতক ২ ফাঁসির আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

গাজীপুর: গাজীপুরে হত্যা মামলায় ফাঁসির দণ্ড প্রাপ্ত পলাতক ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।   এরা হলো- জয়দেবপুর থানার মারিয়ালি গ্রামের আঃ বারেকের ছেলে জুলহাস(২৬) ও একই এলাকার হযরত আলীর ছেলে  হাসমত আলী হাসু(২৯)।



জয়দেবপুর থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) ওয়াহিদুজ্জামান  মিঠু শেখ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেলাল হোসেন হত্যা মামলায় জয়দেবপুর থানা পুলিশ গাজীপুর সদর উপজেলার লক্ষ্মিপুরা গ্রামে অভিযান চালিয়ে শনিবার বিকেল ৩টার দিকে জুলহাসকে এবং কাপাসিয়া থানা পুলিশ শুক্রবার  রাতে ওই থানার সাফাইশ্রি এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে হাসুকে গ্রেপ্তার করে।
                                                                                                                                                                               উল্লেখ্য, ২০০১ সালের ৩১ মার্চ জয়দেবপুরে পরিবহনের চাদাঁবাজির টাকা ভাগ- বাটোয়ারাকে কেন্দ্র করে হাসুর সঙ্গে বিরোধের জের ধরে বিল্লাল হোসেন খুন হন। এ ঘটনায় জুলহাস,হাসু ও ফরিদপুরের বাবুল হোসেনের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা হয়। এ মামলায় গাজীপুরের অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক ২০১০ সালের ২২মার্চ ওই ৩ জনের বিরুদ্ধে ফাঁসির দণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৮২০ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।