ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে র‌্যাবের হাতে ছিনতাইকারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

ঢাকা : রাজধানীর মতিঝিলের দক্ষিণ শাহজাহানপুর এলাকায় ছিনতাই করে পালানোর সময় র‌্যাবের গুলিতে আহত এক ছিনতাইকারী ধরা পড়েছে।

আহত জসিম হাসান (২০) গোপালগঞ্জের গোনাপাড়া গ্রামের মো. হাসেম আলীর ছেলে।

বর্তমানে তিনি মতিঝিলের আরামবাগ কাব এলাকায় বসবাস করে বলে জানান। গুলিবিদ্ধ জসিম হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ৬ চেম্বার বিশিষ্ট পয়েন্ট ২২ বোর বিভলবার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-৩ সূত্র জানায়, মতিঝিল থানাধীন দণি শাহজাহানপুর রেল কলোনী ইসলামী ব্যাংক হাসপাতালের দণি পাশে কয়েকজন ছিনতাইকারী জনৈক পথচারীর টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় র‌্যাবের টহল দলের সামনে পড়ে। র‌্যাবের টহল দলের সদস্যরা ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা র‌্যাবের গাড়ি ল্য করে গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে ছিনতাইকারী চক্রটি পিছু হটে পালিয়ে যায়।
 
এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাসী চালিয়ে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে ডান পায়ের হাঁটুর ওপরে গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে থাকা অবস্থায় আটক করা হয়।

এ ব্যাপারে মতিঝিল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময় : ১৭৩৫ ঘন্টা, ১৬ অক্টোবর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।