ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল এক্সপ্রেসে আগুন, বার্ন ইনস্টিটিউটে আরও ২ জন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
বেনাপোল এক্সপ্রেসে আগুন, বার্ন ইনস্টিটিউটে আরও ২ জন

ঢাকা: রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় আরও দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এ নিয়ে শিশুসহ মোট ১০ জন ভর্তি হলো।

শনিবার (৬জানুয়ারি) বিকেলে স্বজনরা দুজনকে মুগদা হাসপাতাল থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন। তারা হলেন- ওয়াহিদা আক্তার (২৬) ও হালিমা বেগম (৫০)।  

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, ট্রেনে আগুনের ঘটনায় দগ্ধ আরও দুইজনকে আজ বিকেলে মুগদা হাসপাতাল থেকে আমাদের এখানে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে হালিমাকে (৫০) আইসিইউতে পাঠানো হয়েছে এবং ওয়াহিদাকে (২৬) পোস্ট অপারেটিভে স্থানান্তর করা হয়েছে। তাদের দুজনেরই শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাকিরা হলেন আসিফ মোহাম্মদ খান (৩০), ডা. কৌশিক বিশ্বাস (৩২), নাফিস আলম (২২), মাসুদ রানা (৩১), ডেইজি আক্তার। এছাড়া একই পরিবারের বাবা মা ও তাদের ২ সন্তান। ইকবাল (৪৮) ও তার স্ত্রী রত্না (৪০) তাদের দুই সন্তান রিহান (৬) ও দিহান (১১)।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।