ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে ট্রাক মার্কার নির্বাচনী প্রচার সামগ্রী জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
শিবগঞ্জে ট্রাক মার্কার নির্বাচনী প্রচার সামগ্রী জব্দ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্বাচনী প্রচারণার প্রতীকী ট্রাক, টি-শার্ট ও হুডিসহ একটি পিকআপ জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে চালক আবুল কালামকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

 

শুক্রবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পুখুরিয়া পেট্রোল পাম্প এলাকায় এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম।  

তিনি জানান, রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পুখুরিয়া পেট্রোল পাম্প এলাকায় নির্বাচনী টহলের সময় সন্দেহজনক একটি পিকআপসহ চালককে আটক করা হয়। পরে পিকআপে তল্লাশি চালিয়ে জব্দ করা হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৭ কার্টুন প্রতীকী ট্রাক, চার কার্টুন টি-শার্ট ও দুই কার্টুন হুডি। এ সময় চালককে আবুল কালামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী নির্বাচনী প্রচারে কর্মীদের বিতরণের জন্য এসব নিয়ে যাওয়া হচ্ছিল।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।