ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা, নৌকার কর্মী আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা, নৌকার কর্মী আটক 

রাজবাড়ী: রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী, বালিয়াকান্দি) আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের ওপর হামলার চেষ্টার অভিযোগে আবুল খায়ের (২৮) নামে নৌকা সমর্থিত এক কর্মীকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন।

আটক আবুল খায়ের কালুখালী উপজেলার পূর্বফুল কান্নাইর পশ্চিম পড়ার মালু মণ্ডলের ছেলে।

স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক বলেন, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে আমার গাড়ির ওপর হামলার চেষ্টা করে জেলা পরিষদ সদস্য ইউসুফ হোসেনের ছেলে সোহেল ও আবুল খায়েরসহ নৌকার প্রার্থী মো. জিল্লুল হাকিমের ১০-১২জন কর্মী। এসময় স্থানীয় জনতা ও পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। বিষয়টি আমি লিখিত ও মৌখিকভাবে থানায় জানাই। পরে সন্ধ্যায় আবুল খায়েরকে আটক করে পুলিশ।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের ওপর হামলার চেষ্টার অভিযোগে আবুল খায়ের নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ