ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে কলেজছাত্র নিখোঁজ, উদ্ধার ৪

আনছার হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

কক্সবাজার : কক্সবাজার সমুদ্র সৈকতে কলাতলীর সার্ফিং পয়েন্টে শনিবার সকাল সাড়ে ১১টায় গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন সিলেট লিডিং বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের ছাত্র রিফাত (২২)।

শনিবার বিকাল ৫টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।



পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, শনিবার সকাল ১১টায় সিলেট লিডিং বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের ৫ ছাত্র রিফাত (২২), তোফায়েল আলী (২২), রুমেল আহমদ (২০), সাকের উদ্দিন (২২) ও পলাশ (২১) সৈকতের সার্ফিং পয়েন্টে গোসল করতে নামেন। ৩ নম্বর সতর্ক সংকেত থাকায় সাগর উত্তাল ছিল। সকাল সাড়ে ১১টার সময় বিশাল একটি ঢেউ ওই ৫ ছাত্রকে ভাসিয়ে নিয়ে যায়। এ সময় বেসরকারি সংস্থা ইয়াসির লাইফ গার্ড স্টেশনের ডুবুরিরা আধা ঘণ্টা তল্লাশি চালিয়ে মুমূর্ষূ অবস্থায় ৪ ছাত্রকে উদ্ধার করে। তবে বিকাল ৫টা পর্যন্ত রিফাতের সন্ধান পাওয়া যায়নি। রিফাত সিলেটের তাঁতীপাড়া গ্রামের মৃত আবু আশরাফের ছেলে।
 
উদ্ধার হওয়া ছাত্র তোফায়েল আলী জানান, শুক্রবার ৫ বন্ধু সিলেট থেকে কক্সবাজারে বেড়াতে এসেছিলেন। শনিবার সকালে গোসলের জন্য তারা সৈকতে নামেন।

ইয়াসির লাইফ গার্ড স্টেশনের পরিচালক মোস্তফা কামাল জানান, বিকাল ৫টা পর্যন্ত ৪ কিলোমিটার সৈকতে তল্লাশি চালিয়েও নিখোঁজ ছাত্র রিফাতের সন্ধান পাওয়া যায়নি। তার সলিল সমাধির আশঙ্কা করা হচ্ছে।

বাংলাদেশ সময় : ১৭২১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।