ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রী মিতার হত্যাকারীদের গ্রেপ্তারের নির্দেশ প্রধানন্ত্রীর মুখ্য সচিবের

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

গোপালগঞ্জ: ঢাকার ইডেন কলেজের রসায়ন বিভাগের অনার্স ৩য় বর্ষের ছাত্রী সাদিয়া নূর মিতার হত্যাকারীদের যে কোনো মূল্যে খুঁজে বের করে বিচারের আওতায় আনার নির্দেশ দিয়েছেন প্রধানন্ত্রীর মুখ্য সচিব এমএ করিম।

তিনি শনিবার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কে জেলার আইন শৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ নির্দেশ দেন।

 

তিনি বলেন, গোপালগঞ্জের আইন শৃংখলা পরিস্থতি বরাবরই ভাল। এর মধ্যে মিতা হত্যাকাণ্ডের ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় দোষীদের চিহ্নিত ও গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এসময় তিনি মরে যাওয়া মধুমতি নদী খনন, পুনর্বাসন ও আশপাশ এলাকার উন্নয়ন প্রকল্পকে প্রধানমন্ত্রীর নিজের প্রকল্প উল্লেখ করে কাজের স্বচ্ছতা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধূরী এমদাদুল হক বলেন, মিতা হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ গ্রেপ্তারকৃতদের দু’বার রিমান্ডে নিয়েও রহস্য উদঘাটন করতে পারেনি। গত দেড় মাসেও চাঞ্চল্যকর এ মামলার কোনো অগ্রগতি নেই। এ নিয়ে গোপালগঞ্জ বাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

মিতার বাবা মোঃ লিয়াকত হোসেন মোল্লা বলেন, হত্যাকারীরা মিতাকে হত্যা করেই ক্ষান্ত হয়নি, আমাকেও বাড়িঘর ছাড়া করেছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) ও মামলার তদন্তকারী কর্মকর্তা বোরহান উদ্দিন বলেন, এ মামলায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মামলার তদন্ত করা হচ্ছে। শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারব।

বাংলাদেশ সময়: ১৬৩৫ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।