ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলা

ব্রাহ্মণবাড়িয়া: জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল থেকে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও’র কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে শহরের কাউতলী স্টেডিয়াম মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

জানা যায়, ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে শহরের টেংকের পাড় থেকে জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল বের হয়।  

মিছিলটি শহরের কুমারশীল মোড়, হাসপাতাল রোড, কোর্ট রোড, টি.এ রোড এলাকা হয়ে কাউতলী স্টেডিয়াম এলাকায় যায়। স্টেডিয়াম এলাকা অতিক্রম করার সময় মিছিল থেকে কয়েকজন ছাত্রলীগের কর্মী কাঁচি মার্কার প্রার্থী ফিরোজুর রহমান ওলিও’র নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়।  

এ সময় তারা ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে অফিসে থাকা লোকজন কলাপসিবল গেট ও শাটার লাগিয়ে আত্মরক্ষা করেন। পরে ওই এলাকায় উপস্থিত থাকা পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের প্রধান নির্বাচনী এজেন্ট শেখ ওমর ফারুক বলেন, ছাত্রলীগের মিছিল থেকে এই হামলা হয়েছে। দ্রুতই জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হবে।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসাইন বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি।  

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান বলেন, অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।   

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।