ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গার আসমানখালী বাজারের আগুন নিয়ন্ত্রণে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
চুয়াডাঙ্গার আসমানখালী বাজারের আগুন নিয়ন্ত্রণে

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজারে লাগা আগুন দুই ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

এর আগে সাড়ে ১২টার দিকে উপজেলার আসমানখালী বাজারে পান ও পাটকাঠির হাটে আগুন লাগে।  

খবর পেয়ে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের মোট চারটি ইউনিট ঘটনাস্থলে এসে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, দুপুরে হঠাৎ করে বাজারে আগুনের কুণ্ডলি দেখা যায়। সেই আগুনের লেলিহান শিখা মুহূর্তেই ছড়িয়ে পড়ে পাটকাঠির বাজারে। বাজারের বিভিন্ন জায়গাজুড়ে দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ সহকারী কর্মকর্তা রফিকুজ্জামান বলেন, চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার দুটি করে মোট চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। গাড়ি ও ১০টি পাম্পের সাহায্যে পানি দিয়ে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ধারণা করা হচ্ছে পাটকাঠির গাদা থেকে আগুনের সূত্রপাত। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনায় লোকালয়, পানের বরজ, ও আশপাশের বাড়িঘর রক্ষা করা সম্ভব হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এ ঘটনায় প্রায় ৫০ থেকে ৬০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

** চুয়াডাঙ্গা আসমানখালী বাজারে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।