ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়কে ঝরল দুইজনের প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
যাত্রাবাড়ীতে সড়কে ঝরল দুইজনের প্রাণ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহত দুইজন হলো, তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী মাহফুজুর রহমান সিয়াম (২০) ও পথশিশু নাঈম (১৩)।


 
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ী শনির আকড়া দনিয়া কলেজের বিপরীত পাশের রাস্তায় কোনো যানবাহনের চাপায় ঘটনাস্থলে নিহত হন সিয়াম। আর বুধবার (৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তায় নিহত হয় নাঈম।

মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা গ্রামের ফজলুর রহমানের ছেলে সিয়াম। তিন ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট সিয়াম। পরিবার নিয়ে থাকতেন কদমতলী শামীমবাগ এলাকায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হোসেন ইকবাল জানান, বেলা সাড়ে ১১টার দিকে দনিয়া কলেজের বিপরীত পাশের রাস্তায় কোনো যানবাহনের নিচে মোটরসাইকেলসহ চাপা পড়েন সিয়াম। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে কোনো গাড়ি চাপায় এই দুর্ঘটনা ঘটেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এদিকে নিহত সিয়ামের ভাই আরিফুর রহমান জানান, তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্র সিয়াম। সকালে নিজের মোটরসাইকেল নিয়ে ইনস্টিটিউটে গিয়েছিলেন। সেখানে ভাইভা শেষ করে আবার বাসায় ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হয় বলে জানতে পেরেছেন তিনি।

অপরদিকে যাত্রাবাড়ী থানার আরেক উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, নিহত নাঈম পথশিশু। নাম ছাড়া তার আর কোনো পরিচয় জানা যায়নি। যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকার লোকজনের কাছ থেকে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কোনো একটি গাড়ির নিচে পিষ্ট হয় নাঈম।  

তিনি জানান, ঘটনাস্থলের আশপাশের কেউ বলছে গাড়িটি মাটির ট্রাক ছিল। আবার অনেকে বলছে বাস ছিল। তবে গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।