ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১২ লাখ ৩০ হাজার শলাকা নকল সিগারেটসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
১২ লাখ ৩০ হাজার শলাকা নকল সিগারেটসহ যুবক আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে ১২ লাখ ৩০ হাজার শলাকা নকল ডার্বি ও স্টার ব্র্যান্ডের সিগারেটসহ রুহুল আমিন ইসলাম শুভ (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এ সময় একটি কাডার্ভভ্যান জব্দ করা হয়।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২-এর কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লিডার) মোহাম্মদ ইলিয়াস খান। আটক রুহুল আমিন ইসলাম শুভ রাজশাহী জেলার বোয়ালিয়া থানার বালিয়াপুকুর গ্রামের ইউনুস আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, এর আগে রোববার (৩১ ডিসেম্বর) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার রামারচর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এ সময় নাটোর থেকে ঢাকাগামী (ঢাকা মেট্টো-ড-১২-৪৪২৭) একটি কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি চালিয়ে রুহুল আমিন শুভকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে  কাভার্ডভ্যানের পেছনে ৬২টি কাগজের কার্টনে ১২ লাখ ৩০ হাজার শলাকা নকল ডার্বি ও স্টার ব্র্যান্ডের সিগারেট জব্দ করা হয় এ সময় কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।