ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জের মহাসড়কে সতর্ক অবস্থানে র‌্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
সিরাজগঞ্জের মহাসড়কে সতর্ক অবস্থানে র‌্যাব

সিরাজগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যে কোনো নাশকতা এড়াতে ও জনগণের জানমালের নিরাপত্তার লক্ষ্যে সিরাজগঞ্জের সব মহাসড়কে সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২।  

শনিবার (৩০ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

 

তিনি জানান, র‌্যাব-১২ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেনের দিক নির্দেশনায় ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি পর্যন্ত দায়িত্ব পালন করবে র‌্যাব।  

মোহাম্মদ ইলিয়াস খান সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের দুই দিন আগে ও পরে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ প্রতিরোধ, জনগণের জানমালের নিরাপত্তাসহ যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে জেলার গুরুত্বপূর্ণ এলাকায় রোবাস্ট পেট্রোলের মাধ্যমে পিকআপ ও মোটরসাইকেল টহল টিম মোতায়েন রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ধারাবাহিকভাবে চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি পরিস্থিতি পর্যবেক্ষণে র‌্যাবের গোয়েন্দা টিমও তৎপর রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।