ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোমা ফাটিয়ে অস্ত্রের মুখে মাদরাসাছাত্রকে অপহরণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
বোমা ফাটিয়ে অস্ত্রের মুখে মাদরাসাছাত্রকে অপহরণের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে সাইফুল ইসলাম (১৭) নামে এক মাদরাসাছাত্রকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এসময় বোমা বিস্ফোরণ ঘটিয়ে ও ছাত্রদের বসতঘর ভাঙচুর করা হয়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতোলা এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

অপহৃত সাইফুল বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের ওমান প্রবাসী জালাল উদ্দিনের ছেলে। সে রামারখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র। নানার বাড়িতে বসবাস করছে সে।

পরিবারের লোকজন ও স্থানীয়রা জানায়, অপহরণকারীরা সিএনজি ও মোটরসাইকেলযোগে সশস্ত্র ১৮/২০ জন ছিল। হঠাৎ কিছু বুঝে উঠার আগেই বোমা পাঠিয়ে এলোপাতাড়ি ঘর-বাড়ি ভাঙচুর শুরু করে। একপর্যায়ে সাইফুলকে অস্ত্র ঠেকিয়ে মারধর করতে করতে তুলে নিয়ে যায়। এসময় বাঁধা দিলে পরিবারের সদস্যদের মারধর করা হয়। ঘটনাস্থলে কয়েকটি বোমা পাওয়া যায়।

তাদের অভিযোগ, স্থানীয় আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে শ্রমিক ভিসায় ওমানে নেয় সাইফুলের বাবা। পাঁচ মাস পরে ওই ব্যক্তি দেশে ফিরে এসেই তার দেওয়া টাকাগুলো দাবি করছে। ওই ব্যক্তিই সন্ত্রাসীদের নিয়ে এসে সাইফুলকে অপহরণ করেছে বলে দাবি তাদের।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।