ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে প্রাণনাশের হুমকি, থানায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
মানিকগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে প্রাণনাশের হুমকি, থানায় মামলা

মানিকগঞ্জ: মানিকগঞ্জ -২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) দেওয়ান জাহিদ আহমেদ টুলুর সমর্থকে প্রাণনাশের হুমকি দিয়েছে নৌকা মার্কার দুই কর্মী। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরের দিকে মামলার সত্যতা নিশ্চিত করেছেন হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর-এ আলম।

মামলার আসামিরা হলেন-নৌকা প্রতীকের সমর্থক ও হরিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মোল্লা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত চৌধুরী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার গালা ইউনিয়নের কৌড়ি কলেজগেট মোড়ে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন শাখাওয়াত। এ সময় মোল্লা ফরিদ এবং রিফাত চৌধুরীসহ ২০-২৫ জন মোটরসাইকেল নিয়ে এসে চায়ের দোকানে প্রবেশ করে তার হাতে নৌকা মার্কার লিফলেট দিয়ে তাকে নৌকা মার্কার মিছিলে যেতে বলে। তিনি মিছিলে যেতে অস্বীকার করলে তারা তাকে টানা হেছড়া করতে থাকে। তিনি বাধা প্রদান করলে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

অভিযুক্ত হরিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মোল্লা বলেন, আমার নামে যে ধরনের মিথ্যা অপপ্রচার করছে এটা খুবই দুঃখজনক। আমাকে সমাজে হেয়-প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল কাজ করছে।  

অপর অভিযৃক্ত উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত চৌধুরী বলেন, আমরা চায়ের দোকানে বসে থাকা লোকজনের কাছে ভোট চাই এবং লিফট বিতরণ করি। লিফট বিতরণের সময় শাখাওয়াত হোসেন ওইস্থানে উপস্থিত ছিলেন। তিনি যে অভিযোগ করছেন, তাকে জোর করে মিছিলে নেওয়ার চেষ্টা করেছি এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর-এ আলম বলেন, মানিকগঞ্জ -২ আসনের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর এক সমর্থকে হত্যার হুমকির অভিযোগে থানায় মামলা করেছেন শাখাওয়াত হোসেন নামে এক ব্যক্তি। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।