ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদাবরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
আদাবরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারী নিহত

ঢাকা: রাজধানীর আদাবরে প্রাইভেট কারের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৫৫ বছর।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।

ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মাহবুবুল আলম জানান, সন্ধ্যার দিকে আদাবর থানার পাশের রাস্তায় একটি জটলা দেখতে পান তিনি। এগিয়ে গেলে দেখেন, সেখানে ওই নারী রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তখন জানতে পারেন, একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দিয়ে চলে গেছে।

এ পথচারী জানান, সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে পাশের একটি প্রাইভেট ক্লিনিকে, সেখান থেকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। তবে অবস্থার অবনতি দেখে তাকে সেখান ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। ঢামেকে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলের আশপাশের কেউই তার নাম-পরিচয় জানাতে পারেননি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি আদাবর থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।